Dakhinadarpon সন্ত্রাসী কর্মকান্ড কারলে রেহাই নেই: বাহাউদ্দীন নাছিম – Dakhinadarpon
Image

বৃহস্পতিবার || ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ || ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

no posts Have

সন্ত্রাসী কর্মকান্ড কারলে রেহাই নেই: বাহাউদ্দীন নাছিম

প্রকাশিতঃ ২৬ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গল, ৪:৫৯ পূর্বাহ্ণ । পঠিত হয়েছে ৯১ বার।

সন্ত্রাসী কর্মকান্ড কারলে রেহাই নেই: বাহাউদ্দীন নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, গণতান্ত্রিকভাবে দেশ চলছে। যারা গণতন্ত্রের উপর আঘাত হানতে চাবে তাদের পতিহত করবো। দেশে একটি সুস্থ, সুন্দর এবং নিরপেক্ষ নির্বাচন হবে।

সেই নির্বাচনে সবার অংশগ্রহণ করার অধিকার আছে। নির্বাচনে এসে আপনারা আপনাদের জনপ্রিয়তা পরীক্ষা করুন। আর কেউ যদি নির্বাচন প্রতিহত করার চেষ্টা করে অথবা নির্বাচন বর্জন করে সন্ত্রাসী কর্মকান্ড করে তাহলে তাদের রেহাই নেই। আমরা ঐক্যবদ্ধ আছি। আমরা আপনাদের গণতান্ত্রিকভাবে প্রতিহত করবো। ২০২৪ সালের জানুয়ারি মাসে নির্বাচনে অংশগ্রহণ করে প্রমাণ করবো এদেশর মানুষ শেখ হাসিনাকে কতটা ভালোবাসেন। বিএনপি যতই আন্দোলন করুক আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রধানন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে।
কোন পরাশক্তি নেই এ নির্বাচন প্রতিহত করার। সেজন্য সকল নেতাকর্মীদের এক হয়ে সমন্বিতভাবে কাজ করতে হবে। খুনি-দুর্নীতিবাজ লুটেরাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে। কোনভাবেই তাদের হাতে দেশকে ছেড়ে দেওয়া যাবে না। শেখ হাসিনার হাতে যতদিন দেশ থাকবে ততদিন আমাদের প্রিয় মাতৃভূমি নিরাপদ থাকবে এবং দেশের প্রতিটি মানুষ শান্তিতে থাকবে। নির্বাচনকে সামনে রেখে বিএনপি জামাত বিদেশিদের সাথে মিলে নানা রকম চংক্রান্ত এবং ষড়যন্ত্র করছে। তারা নির্বাচনের নামে বিদেশিদের সাথে আঁতাত করে সীমান্তে গোলাবারুদ, বোমা ও অস্ত্র এনে মজুদ করে রাখছে। এই সন্ত্রাসীদের প্রতিহত করতে সবাই সজাগ থাকতে হবে। আমারা বীরের জাতি, আমরা কোন কিছুতে ভয় পাই না। আমরা ঐক্যবদ্ধ এবং সজাগ থাকলে আমাদের কেউ কিছু করতে পারবে না। জনগণ আমাদের সাথে আছে। জনগণকে সাথে নিয়ে আমরা তাদের প্রতিহত করবো। জাতির পিতার সোনার বাংলাদেশ, শেখ হাসিনার সমৃদ্ধ বাংলাদেশে সন্ত্রাস চালিয়ে অর্থনীতির গতিকে যারা ব্যাহত করতে চাইবে তাদের আমরা প্রতিহত করবোই।
বাংলাদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার লড়ায়ে জননেত্রী শেখ হাসিনার তার জীবনের শ্রেষ্ঠ সময় পার করেছেন। এদেশের মানুষের জন্য তিনি অনেক কিছু দিয়েছেন এবং তিনি অঙ্গিকার করেছেন জীবনের শেষ পর্যন্ত দেশের মানুষের জন্য কাজ করে যাবেন। এদেশের মানুষের মাঝেই তিনি তার পিতা-মাতা, ভাই এবং আত্মীয়-স্বজনদের খুঁজে পান।
সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরা শহরের পিটিআই সংলগ্ন পিএন হাইস্কুল মাঠে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম এসব কথা বলেন।
সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক কাজী ফিরোজ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক, কৃষিবিদ আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম।

তিনি আরও বলেন, কিছু কতিপয় অসৎ দায়িত্ববোধহীন অসাধু মুনাফাখোরদের কারণে দেশের মানুষের কষ্ট হচ্ছে। তাদের বিরুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে। এরা কোন দলের না। এর মুলত বাংলাদেশ বিরোধী।এরা মানুষের কষ্ট এবং দু:খকে কেন্দ্র করে ফায়দা লোটে। এরা বিএনপি-জামাতের চেয়েও বেশি ক্ষতি করছে। দুনীতিবাজদের টুটি চেপে ধরে দুনীতি মুক্ত করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে আমাদের সবাইকে স্মার্ট হতে হবে। জনগণের শক্তির উপর আর কোন শক্তি নেই। জনগণ ক্ষেপে গেলে সন্ত্রাসীরা পালাবার পথ পাবে না। আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবোই। এটাই আমাদের প্রতিজ্ঞা।
বাহাউদ্দীন নাছিম আরও বলেন, আগামী জাতীয় নির্বাচনে যত বাঁধাই আসুক নির্বাচন যথাসময়ে হবে। আওয়ামী লীগ আবার সরকার গঠন করবে এবং শেখ হাসিনা আবার এদেশের পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন। সেলক্ষ্য আমাদের চোখকান খোলা রেখে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আওয়ামী লীগ উপমহাদেশের একটি সুসংগঠিত দল। কোনভাবেই তাদের ভাঙা যাবে না। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে। তাহলে আমাদের স্বপ্নের সোনার বাংলা ও স্মার্ট বাংলাদেশ গড়তে সহজ হবে। সারাদেশের অভূতপূর্ব উন্নয়নের অগ্রযাত্রা চলমান থাকবে।
সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব শেখ নাজমুল হক রনির সঞ্চালনায় ত্রি-বার্ষীক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাতক্ষীরা-০৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ. ফ. ম রুহুল হক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য এ কে ফজলুল হক, সদর-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান প্রমুখ।
সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সাধারণ সম্পাদক এ. কে. এম আফজালুর রহমান বাবু।
ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাতক্ষীরা জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি শেখ মারুফ হাসান মিঠু, বাংলাদেশ আওয়ামী মেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, উপ-কৃষি বিষয়ক সম্পাদক এম আফসারুজ্জামান উপ-প্রশিক্ষণ সম্পাদক মো. ওয়াহিদুল ইসলাম খান সজীব, সদস্য সুবোল ঘোষ প্রমুখ।
এর আগে সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবুর নেতৃত্বে হাজারও মোটরসাইকেলের বহর দিয়ে আমন্ত্রীত অতিথিদের সার্কিট হাউস থেকে সম্মেলনস্থলে নিয়ে আসা হয়। পরে আগত অতিথিদের সঙ্গে নিয়ে জাতীয় সঙ্গীত সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
পরে দ্বিতীয় অধিবেশনে কোন ঘোষণা ছাড়াই শেষ হয় জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। জেলা স্বেচ্ছাসেবক লীগের এবারের সম্মেলনে সভাপতি পদে চারজন এবং সাধারণ সম্পাদক পদে এগারো জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করে। কিন্তু সৎ যোগ্য পরিচ্ছন্ন মাদকমুক্ত ও তৃণমূলে গ্রহণ যোগ্যতাকে প্রাধান্য দেওয়া হবে বলে জানান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু।

এ জাতীয় আরো সংবাদ

ডুমুরিয়ায় বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত-২

প্রকাশিতঃ ৯ জুন ২০২৪, রবি, ১১:৫৫ অপরাহ্ণ

সুন্দরবনে কুমিরের আক্রমনে মৌয়ালের মৃত্যু

প্রকাশিতঃ ৯ জুন ২০২৪, রবি, ১২:১০ পূর্বাহ্ণ

সাতক্ষীরার কলারোয়ায় নির্বাচনী সহিংসতা সৃষ্টির অভিযোগে আটক-৪

প্রকাশিতঃ ২৯ মে ২০২৪, বুধ, ৩:১৩ অপরাহ্ণ

কালিগঞ্জের উকশায় লক্ষ দর্শকের উপস্থিতিতে ঘৌড়দৌড়

প্রকাশিতঃ ২৫ মে ২০২৪, শনি, ৭:৪৮ অপরাহ্ণ

সাতক্ষীরায় অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিতঃ ১০ মে ২০২৪, শুক্র, ৫:৫৪ অপরাহ্ণ

সাতক্ষীরায় ভ্রাম্যমান আদালতে ১৭বস্তা সরকারী চাল উদ্ধার ৩০ হাজার...

প্রকাশিতঃ ৩১ মার্চ ২০২৪, রবি, ১১:৫১ অপরাহ্ণ

সাতক্ষীরায় তালায় চাকুরি না হওয়ায় টাকা ফেরৎ চাওয়ায় বিদ্যালয়ে...

প্রকাশিতঃ ১৭ মার্চ ২০২৪, রবি, ১১:৫৮ অপরাহ্ণ