Dakhinadarpon সাতক্ষীরার কালিগঞ্জে নদীতে মাছ ধরতে যেয়ে জেলের মৃত্যু – Dakhinadarpon
Image

বৃহস্পতিবার || ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ || ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

no posts Have

সাতক্ষীরার কালিগঞ্জে নদীতে মাছ ধরতে যেয়ে জেলের মৃত্যু

প্রকাশিতঃ ১৬ এপ্রিল ২০২৩, রবি, ১২:৪৯ পূর্বাহ্ণ । পঠিত হয়েছে ১১৯ বার।

সাতক্ষীরার কালিগঞ্জে নদীতে মাছ  ধরতে যেয়ে জেলের মৃত্যু

নদীতে মাছ ধরতে যেয়ে পানিতে ডুবে রামপ্রসাদ হালদার (৪০) নামে এক জেলের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর দেড়টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জে কাঁকশিয়ালী খান বাহাদুর আহছান উল্লা (র.) সেতুর নিচে কাঁকশিয়ালী নদীতে।
নিহত রামপ্রসাদ হালদার উপজেলা সদরের বাজারগ্রামের সন্তোষ হালদারের ছেলে।
স্থানীয় ইউপি সদস্য আবু মুসা সরদার জানান, রামপ্রসাদ হালদার মাছ ধরে জীবিকা নির্বাহ করতেন। তিনি শনিবার দুপুরে নদীতে জাল দিয়ে মাছ ধরতে যান। দীর্ঘক্ষণ তার সন্ধান করে খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যদের খবর দিলে তাদের একটি ডুবুরি দল নদীতে তল্লাশী চালিয়ে বেলা ৩ টার দিকে তার মৃতদেহ উদ্ধার করে। নদীতে জাল পাতানোর সময় ¯্রােতের কারণে জালে জড়িয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তন্তর করা হয়েছে।

সাতক্ষীরায় পৃথক ঘটনায় নিহত ২
সাতক্ষীরায় পৃথক ঘটনায় দুইজন নিহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টায় শহরের পলাশপোল এলাকায় ছাদ থেকে পড়ে মোঃ আনারুল ইসলাম(৫০) নামের এক নির্মান শ্রমিক গুরুতর আহত হবার পর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে মারা যান তিনি। নিহত মোঃ আনারুল ইসলাম সদর উপজেলার খানপুর গ্রামের মৃত মাওলা বক্সের ছেলে।
এছাড়া শনিবার দুপুর সাড়ে ১২টায় কালিগঞ্জ উপজেলায় রডবোঝাই ইঞ্জিনভ্যান উল্টে কবির হোসেন(৪০) নামের এক চালক নিহত হয়েছে। সে একই উপজেলার শীতলপুর গ্রামের শেখ শহিদুল ইসলামের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত নির্মান শ্রমিক আনারুল ইসলাম সাতক্ষীরার দক্ষিন পলাশপোল এলাকায় মোঃ আজগর আলী নামের এক ব্যক্তির ভবনের দুইতলায় জমে থাকা পানি অপসারনের কাজ করছিলেন। অসাবধনতাবশতঃ সে পা পিঁছলে নিচে পড়ে গুরুতর আহত হয়। আশংকাজনক অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হলে বেলা ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু জিহাদ মোঃ ফকরুল আলম খান জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থায় গ্রহন করা হবে।
অপরদিকে বেলা সাড়ে ১২টায় কালিগঞ্জ উপজেলার নাজিমগঞ্জ থেকে গোয়ালপোতার দিকে রডবোঝাই ইঞ্জিনভ্যান চালিয়ে যাওয়ার সময় ভ্যানটির পেছনের চাকা ফেটে তা উল্টে যায়। এসময় চালক কবির হোসেন(৪০) নিজের ভ্যানের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরন করে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ

কালিগঞ্জের উকশায় লক্ষ দর্শকের উপস্থিতিতে ঘৌড়দৌড়

প্রকাশিতঃ ২৫ মে ২০২৪, শনি, ৭:৪৮ অপরাহ্ণ

দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিতে না চাইলে আবারও নৌকায়...

প্রকাশিতঃ ২৩ সেপ্টেম্বর ২০২৩, শনি, ৬:৪৯ অপরাহ্ণ

কালিগঞ্জে পুষকৃত বাগদা চিংড়ি বিনষ্টঃ যুবকের ১৫ দিনের জেল

প্রকাশিতঃ ১৮ সেপ্টেম্বর ২০২৩, সোম, ১০:১৯ অপরাহ্ণ

নলতার চার শিক্ষককে জেল গেটে জিজ্ঞাসাবাদের অনুমতি

প্রকাশিতঃ ২৬ জুলাই ২০২৩, বুধ, ১২:৫৮ পূর্বাহ্ণ

সাতক্ষীরায় আনুষ্ঠানিকভাবে শুরু হলো হিমসাগর আম সংগ্রহ

প্রকাশিতঃ ১০ মে ২০২৩, বুধ, ১১:৪১ অপরাহ্ণ

সাতক্ষীরার কালিগঞ্জে নদীতে মাছ ধরতে যেয়ে জেলের মৃত্যু

প্রকাশিতঃ ১৬ এপ্রিল ২০২৩, রবি, ১২:৪৯ পূর্বাহ্ণ

কালিগঞ্জের নলতায় দেশের বৃহত্তম ইফতার মাহফিল

প্রকাশিতঃ ৩১ মার্চ ২০২৩, শুক্র, ১১:৪৫ অপরাহ্ণ