Dakhinadarpon পিয়নের নেতৃত্বে শ্যামনগরের পরিবার পরিকল্পনা অফিসের ঔষধ সামগ্রী পাচার – Dakhinadarpon
Image

বৃহস্পতিবার || ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ || ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

no posts Have

পিয়নের নেতৃত্বে শ্যামনগরের পরিবার পরিকল্পনা অফিসের ঔষধ সামগ্রী পাচার

প্রকাশিতঃ ১১ আগস্ট ২০২৩, শুক্র, ১২:২৪ পূর্বাহ্ণ । পঠিত হয়েছে ১৫১ বার।

পিয়নের নেতৃত্বে শ্যামনগরের পরিবার পরিকল্পনা অফিসের ঔষধ সামগ্রী পাচার
সাতক্ষীরার শ্যামনগর  উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের পিয়ন খান আহসান ইবনে সালাম ওরফে সুমনের বিরুদ্ধে অফিসের ঔষধ সামগ্রী পাচারের অভিযোগ উঠেছে। বহিরাগতদের সাথে আতাঁত করে তিনি পরিবার পরিকল্পনা কার্যালয়ের জম্ম নিয়ন্ত্রণ ও ঔষধ সামগ্রী পাচার করছেন বলে অভিযোগ। বৃহস্পতিবার তার নিকট থেকে দুটি ব্যাগ ভরে ঔষধ নিয়ে পালানোর সময় দুই যুবককে হাতেনাতে ধরে ফেলে স্থানীয়রা। এসময় সংবাদকর্মীরা উপস্থিত হয়ে ক্যামেরায় ভিডিও চিত্র ধারনের সুযোগে ঔষধ ভর্তি ব্যাগ ফেলে পালিয়ে যায় আটক যুবকরা।
জোবায়ের হোসেন ও উৎপলসহ স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান,বৃহস্পতিবার উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে বিভিন্ন ইউনিয়নে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের মাসিক সভা চলছিল। এসময় অফিসের পিয়ন খান আহসান ইবনে সালামকে স্টোর রুম তদারকির নির্দেশনা দেয়া হয়। দুপুর সাড়ে বারটার দিকে দোতলার সভাকক্ষে অন্যরা ব্যস্ত থাকার সুযোগে খান আহসান সামনের রাস্তায় অপেক্ষমান দুই যুবকের নিকট থেকে দুটি ব্যাগ নিয়ে স্টোর রুমে যায়। স্বল্প সময়ের মধ্যে ব্যাগ দুটি ভর্তি করে নিয়ে বাইরে এসে গেটের সামনে দাড়িয়ে থাকা যুবকদ্বয়ের হাতে তা উঠিয়ে দেয়। এসময় ঘটনা বুঝতে পেরে স্থানীয়রা সাংবাদিকদের খবর দিলে তারা যেয়ে ভিডিও চিত্র ধারণের সুযোগে ব্যাগ ফেলে দুই যুবক পালিয়ে যায়।
স্থানীয়রা জানান, খান আহসান ইবনে সালাম দীর্ঘ দশ বছরের বেশী সময় ধরে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার র্কাযালয়ে চাকুরীরত। অফিসের আস্থাভাজন হওয়ার পাশাপাশি মাঝেমধ্যে স্টোর রুম রক্ষনাবেক্ষনের সুযোগে সে ঔষধসহ পণ্যসামগ্রী বাইরে পাচার করেন। তাদের দাবি সম্প্রতি সীমান্ত এলাকা থেকে বিজিবি’র অভিযানে আটক জম্ম নিয়ন্ত্রণ উপকরণ সামগ্রী পাচারের সাথে খান আহসান ইবনে সালামসহ তার সাঙ্গপাঙ্গরা জড়িত থাকতে পারে।
তবে এসব অভিযোগ অস্বীকার করে খান আহসান ইবনে সালাম জানান, তিনি এধরনের ঘটনার সাথে জড়িত না। ভিডিও চিত্রে তার নেয়া ব্যাগ নিয়ে যুবকদের দৌড়ে পালানোর চেষ্টার বিষয়ে দৃষ্টি আকর্ষন করা হলে তিনি বলেন, ঔষধ দেয়ার নির্ধরিত দিন থাকায় একটু তাড়াহুড়ো করা হয়েছিল।
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ শাকির হোসেন জানান, তিনি মাসিক সভায় ছিলেন। ভিডিও করার পরিবর্তে আটকের পরপরই পুলিশ কিংবা তাকে ডাকা হলে তাৎক্ষনিক ব্যবস্থা নেয়া যেতো

এ জাতীয় আরো সংবাদ

সুন্দরবনে কুমিরের আক্রমনে মৌয়ালের মৃত্যু

প্রকাশিতঃ ৯ জুন ২০২৪, রবি, ১২:১০ পূর্বাহ্ণ

কয়রায় হারিয়ে যাচ্ছে গরীবের এসি গোলপাতার ঘর

প্রকাশিতঃ ২৯ ফেব্রুয়ারি ২০২৪, বৃহঃ, ১১:১৯ অপরাহ্ণ

শ্যামনগরে বন্যপ্রাণী উদ্ধার ও করণীয় বিষয়ক প্রশিক্ষণ

প্রকাশিতঃ ২১ অক্টোবর ২০২৩, শনি, ১:১১ পূর্বাহ্ণ

শ্যামনগরে সেবা নার্সিং হোম সিলগালা

প্রকাশিতঃ ২৬ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গল, ৫:০১ পূর্বাহ্ণ

সাতক্ষীরার শ্যামনগরে চুনা খালের উপর তৈরি সেতু এখন দুই...

প্রকাশিতঃ ২ সেপ্টেম্বর ২০২৩, শনি, ৩:২৫ অপরাহ্ণ

পিয়নের নেতৃত্বে শ্যামনগরের পরিবার পরিকল্পনা অফিসের ঔষধ সামগ্রী পাচার

প্রকাশিতঃ ১১ আগস্ট ২০২৩, শুক্র, ১২:২৪ পূর্বাহ্ণ

শ্যামনগরে আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা

প্রকাশিতঃ ৯ আগস্ট ২০২৩, বুধ, ১১:০৯ অপরাহ্ণ